মাত্র 20 মিনিটে ছোট্ট একটা Apps তৈরী করে টাকা ইনকাম করুন । Make Money By Creating Web View Apps | How To Make Webview App ? | Kodular App Making Tutorial

হ্যালো BDTechaLL ভাইয়ারা কেমন আছেন সকলে ? আশা করছি ভালোই আছেন ? দীর্ঘ 4 মাস পর BDTechaLL তে কন্টেন্ট লিখছি । আশা করছি আমার আজকের এই পোস্টা আপনাদের কাছে ভালো লাগবে ? আজকে আমি আপনাদেরকে একটি Website Apps Make করা শেক্ষাবো এবং সেই Apps টিতে google Admob এর ads ব্যবহার করে আপনারা Taka Income করতে পারবেন । যদিও আমি Professional কোনো Apps Developer নই তবুও যেটুকু জানি সেটুকুই Share করে দিলাম, একটু হলেও Help এ  আসতে পারে । এবং আমরা আজকে এই এপ্সটি KODULAR দিয়ে তৈরী করব ।



 ওয়েবভিউ এপ্স কি ?

 সংক্ষীপ্ত ভাবে বললে যেই Apps এ কোনো একটি Website Show করানো হই সে Apps কে Webviwe Apps বলা হয় । তবে Website Show করানো Apps কেই Webviwe Apps বলা যাবে না । ওয়েবসাইটের এপ্স এর ও প্রকারভেদ আছে … ওয়েবভিউ এপ্স,
নেটিভ Apps । যেই এপ্সটিতে হুবুহু Website Show করানো হই সেটা Webviwe Apps।

 আমার ওয়েবসাইট নেই তাহলে কি করব ?

আপনার Website নেই তাই বলে যে Webviwe Apps ও Make করতে পারবেন না এমন কিন্ত নয় । আপনি অন্য কোনো ওয়েবসাইটের Ads দিয়ে Apps Make করতে পারেন এটি দোষের কিছু না । আপনি চাইলে BDTechAll Website আপনার Apps এ Show করাতে পারেন ।

 এপ্স থেকে ইনকাম কিভাবে করব ?

আমরা এই Apps টি Monetization করে এটি থেকে আরনিং করতে পারবো, মানে আমরা ওয়েবসাইটের মতো Apps এ Ads বসাবো এবং ঐ Apps টি আপনি যতো বেশি Share করতে পারবেন আপনার আরনিং ও ততো বেশি হবে । শুধু Share নয় Apps ব্যবহার করতে হবে ।
:আশা করি সব প্রশ্নের উত্তর পেয়ে গেছেন ? আর কোনো প্রশ্ন থাকলে Command করে জানিয়ে দিন উত্তর দেওয়ার চেষ্টা করব । তাহলে চলুন শুরু করা যাক ।

 

———00———–00————-00———00———-00————00———–00———


 প্রথমে KODULAR.IO তে ভিজিট করুন ।


এখন CREATE APPS এ ক্লিক করুন মার্ক করে দিয়েছি।

এরপর Create Project এ ক্লিক করুন ।

এরপর এপ্স ইনফো দিয়ে FINISH করুন ।


এখন WEB VIWER অপ্সশন্টিকে স্ক্রিনে টেনে আনুন ।

যেখানে ইচ্ছা ছেড়ে দিন।


তারপর ডানদিকের HOME URL এ আপনার বা অন্য কোনো ওয়েবসাইটের link দিন যেটি এপ্স এ Show করাতে চান ।

মনে রাখবেন যে ওয়েবসাইটের লিংক দেবেন এইখানে সেই ওয়েবসাইটেই কিন্তু অ্যাপস এর মধ্যে Show করবে।


তারপর মনোটাইজ অপশন থেকে Admob banner স্ক্রিনে ড্রাগ করে নিয়ে আসুন । এবং ডান দিকে Ad Unit Id তে আপনার এডমব এর এডস আইডি বসিয়ে দিন ব্যাস এপ্স রেডি ।


এবার উপর থেকে EXPORT এ ক্লিক করে ANDROID APP এ ক্লিক করুন তারপর কিছুক্ষন লোডিং নিয়ে এপ্স ডাউনলোড শুরু হয়ে যাবে । এরপর এপ্সটি ঠিকভাবে কাজ করলে আপনার বন্ধুদের মাঝে ছড়িয়ে দিন । এবং টাকা আইয় করুন ।


আজকের পোস্টা কেউ কোথাও বুঝতে না পারলে কমেন্ট করুন

2 comments:

  1. Thank you for sharing useful information with us. please keep sharing like this. And if you are searching a unique and Top University in India, Colleges discovery platform, which connects students or working professionals with Universities/colleges, at the same time offering information about colleges, courses, entrance exam details, admission notifications, scholarships, and all related topics. Please visit below links:

    North East Christian University Nagaland Dimapur

    Makhanlal Chaturvedi University Bhopal

    Pandit Deendayal Upadhyaya Shekhawati University Sikar

    Chhindwara University, Chhindwara

    Rani Channamma University, Belagavi

    ReplyDelete
  2. ডাউনলোড হয় না

    ReplyDelete

আপনার মূল্যবান মতামতের জন্য ধন্যবাদ

Powered by Blogger.